জমে উঠেছে ‘লাইকি ট্যালেন্টস’ ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৯ পিএম, ০৮ এপ্রিল ২০২১

সংক্ষিপ্ত ভিডিও তৈরির প্লাটফর্ম লাইকি সম্প্রতি ‘লাইকি ট্যালেন্টস’ শীর্ষক এক ব্যতিক্রমী প্রতিভা অন্বেষণ ক্যাম্পেইন শুরু করেছে। ২৯ মার্চ শুরু হওয়া লাইকির এ বছরের সবচেয়ে বড় এই ইভেন্টটি চলবে আগামী ২৩ মে পর্যন্ত।

সৃজনশীল পারফর্মেন্স দিয়ে পরিচিতি লাভ করতে আগ্রহী প্রতিভাবান এবং সম্ভাবনাময় কনটেন্ট ক্রিয়েটররা এই ক্যাম্পেইনের মধ্য দিয়ে সামাজিকমাধ্যমে জনপ্রিয়তা লাভ করবে।

‘ফেম-গ্লোরি-ইনফ্লুয়েন্স’ প্রতিপাদ্য নিয়ে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি এখন পুরোদমে চলছে।

জনপ্রিয় প্ল্যাটফর্ম লাইকি কাম্পেইনের সেরা কনটেন্ট ক্রিয়েটরদের প্রদান করবে আকর্ষণীয় পুরস্কার। ‘লাইকি ট্যালেন্টস’ মূলত একটি প্রতিযোগিতা, যেখানে সর্বাধিক জনপ্রিয় এবং দক্ষ ২৬টি গ্রুপ তাদের সৃজনশীলতা প্রদর্শনের সুযোগ পাবে। প্রতি গ্রুপে ১০ জন সদস্য থাকবে, যারা ৮ সপ্তাহব্যাপী হ্যাশট্যাগ চ্যালেঞ্জে অংশ নেবে।

পপুলারিটি পয়েন্টস (১ লাইক = ১ পয়েন্ট) এবং ফলোয়ার (১ জন ফলোয়ার = ১০ পয়েন্ট) সংগ্রহ করতে প্রত্যেক সদস্য প্রতিযোগিতার হ্যাশট্যাগ ব্যবহার করে প্রতি সপ্তাহে ৭টি ভিডিও পোস্ট করতে পারবে। প্রতি সপ্তাহে র্যাংকিয়ে নিচে থাকা ৩টি গ্রুপ বাদ পড়বে এবং শীর্ষে থাকা গ্রুপগুলো ৪২ হাজার টাকা সমমূল্যের সাপ্তাহিক বিজয়ী পুরস্কার অর্জনের পাশাপাশি লাইকি অ্যাপে পরিচিতি লাভ করবে।

লাইকি বাংলাদেশের হেড অব অপারেশনস ইয়ান বলেন, ‘ব্যবহারকারীদের প্রতিভা প্রকাশে সব রকম সুবিধা প্রদানে আগ্রহী লাইকি। আমরা আশা করি, এই ক্যাম্পেইনের মাধ্যমে লাইকি ব্যবহারকারীরা আরও বেশি সংখ্যক শ্রোতার সামনে নিজেদের প্রতিভা প্রদর্শন করতে পারবেন এবং একই সাথে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার।’

বিদ্যমান লাইকি ইনফ্লুয়েন্সাররা তাদের ফলোয়ারদের সাথে আরও ভালোভাবে যোগাযোগের উপায় হিসেবে এই প্রতিযোগিতাকে সাধুবাদ জানান এবং ভবিষ্যৎ লাইকি তারকারা অসাধারণ এই সুযোগকে কাজে লাগিয়ে এই প্লাটফর্মে নিজেদের প্রতিষ্ঠার চেষ্টা করছেন। ‘লাইকি ট্যালেন্টস’ বিজয়ীকে লাইকি দিতে যাচ্ছে মিডিয়া কাভারেজ এবং সাক্ষাৎকারসহ একটি মিউজিক ভিডিওতে অংশ নেয়ার সুবর্ণ সুযোগ, যা সব মিলিয়ে ১২ লাখ টাকা সমমূল্যের।

এ ক্যাম্পেইনে থাকা জনপ্রিয় গ্রুপগুলোর মধ্যে রয়েছে #ফিশারক্যাটস #রয়াল স্টার #ড্রিমল্যান্ড #ব্ল্যাকলায়ন, #দুরন্ত এবং আরও অনেকে। প্রতিযোগিতাটি জমে ওঠার সাথে সাথে ফ্যান এবং ফলোয়াররা সামনে আরও কঠিন লড়াই দেখতে পাবে বলে আশা করা যাচ্ছে।

আইএইচআর/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]