শুরু হলো রিয়েলমির ঈদ ক্যাম্পেইন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ০৫ মে ২০২১ | আপডেট: ০৯:০৬ পিএম, ০৫ মে ২০২১

স্মার্টফোনপ্রেমীদের ঈদের আনন্দ দ্বিগুণ করতে অনলাইন মার্কেটপ্লেস দারাজের সঙ্গে ঈদ ক্যাম্পেইন শুরু করেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। এই ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা নির্বাচিত রিয়েলমি স্মার্টফোন স্পেশাল প্রাইজে দারাজ থেকে কিনতে পারবেন।

রিয়েলমি স্মার্টফোন কেনার সময় ক্রেতারা পাবেন তিন হাজার টাকা পর্যন্ত ছাড়। দারাজ থেকে রিয়েলমি স্মার্টফোন কেনা যাবে এই লিঙ্ক ক্লিক করে। গ্রাহকরা আগামী ৮ মে পর্যন্ত এ অফার উপভোগ করতে পারবেন।

এই ঈদ ক্যাম্পেইনে দারাজে রিয়েলমি ৮ প্রো (৮+১২৮ জিবি) ২৬ হাজার ৪৯০ টাকায়, রিয়েলমি ৮ (৮+১২৮ জিবি) ২১ হাজার ৭৯০ টাকায়, রিয়েলমি সি১৭ (৬+১২৮ জিবি) ১৪ হাজার ৬৪০ টাকায়, রিয়েলমি সি২৫ (৪+১২৮ জিবি) ১৪ হাজার ২৯০ টাকায়, রিয়েলমি সি২৫ (৪+৬৪ জিবি) ১৩ হাজার ৩৯০ টাকায়, রিয়েলমি সি২১ (৪+৬৪ জিবি) ১১ হাজার ৩৯০ টাকায় এবং রিয়েলমি সি২১ (৩+৩২ জিবি) ১০ হাজার ৪৯০ টাকায় কিনতে পারবেন গ্রাহকরা।

রিয়েলমি ৮ প্রো হচ্ছে ১০৮ মেগাপিক্সেল আলট্রা কোয়াড ক্যামেরা সেটআপসহ রিয়েলমি নম্বর সিরিজের প্রথম ফোন, যা স্মার্টফোন ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পিক্সেলের স্মার্টফোন। আর ৮ মিলিমিটার পুরুত্ববিশিষ্ট ইনফিনিট বোল্ড ডিজাইনের রিয়েলমি ৮ এই ঈদের সবচেয়ে ট্রেন্ডি ফোন।

এতে রয়েছে বাংলাদেশের প্রথম জি৯৫ গেমিং প্রসেসর + সুপার অ্যামোলেড ডিসপ্লের কম্বিনেশন। ৬৪ মেগাপিক্সেল এআই কোয়াড ক্যামেরা। ৫০০০এমএএইচ মেগাব্যাটারি সাথে ৩০ ওয়াটের ডার্ট চার্জার।

অন্যদিকে রিয়েলমি সি২৫ সি সিরিজের সবচেয়ে আপগ্রেডেড ফোন, যাতে রয়েছে ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং টিইউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্য মানের স্বীকৃতি। আর রিয়েলমি সি২১ এন্ট্রি-লেভেলের প্রথম অল-রাউন্ডার ফোন, যার আছে রাইনল্যান্ড কোয়ালিটি সার্টিফিকেশন এবং ফোনটিতে রয়েছে সুদীর্ঘ ব্যাটারি লাইফ ও রিভার্স চার্জিং সুবিধা।

এছাড়া গ্রাহকরা দারাজ অফারে অন্তর্ভুক্ত রিয়েলমি স্মার্টফোন কেনার সময় ভাউচার এবং মূল্য পরিশোধের ক্ষেত্রে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]