হোয়াটসঅ্যাপের ভয়েস মেসেজ এডিট করার ফিচার

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০১:২৭ পিএম, ২৮ আগস্ট ২০২১

ব্যবহারকারীদের আকৃষ্ট করতে নতুন নতুন ফিচার নিয়ে আসছে জনপ্রিয় মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। এরই ধারাবাহিকতায় ভয়েস মেসেজ এডিট করার নতুন ফিচার নিয়ে আসার ঘোষণা দিয়ে হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ।

অন্যান্য ফিচার আপডেট নিয়মিত আনলেও ভয়েস মেসেজের ক্ষেত্রে দীর্ঘদিন কোনো আপডেট আসেনি। তবে এবার একেবারে নতুনত্ব ফিচারে আসছে ভয়েস মেসেজ।

বর্তমানে ভয়েস মেসেজ পাঠানোর ক্ষেত্রে মেসেজ রেকর্ড করে সরাসরি পাঠিয়ে দিতে হয়। অর্থাৎ ভুল ত্রুটি হলে সংশোধনের উপায় ছিল না।

কিন্তু এবার আর সে চিন্তা নেই। নতুন ফিচারে এবার আসছে ভয়েস মেসেজ। আপডেটেড ফিচারে রেকর্ড করে সেই মেসেজ শুনে পাঠাতে পারবেন।

তবে এই ফিচারে নিশ্চিত করবে যে ব্যবহারকারীরা ভয়েস বার্তায় যা বলতে চান তা পরিবর্তন করার দ্বিতীয় সুযোগ পাবেন। তারা প্রথম প্রচেষ্টায় খুশি না হলে দ্বিতীয় প্রচেষ্টায় মেসেজের মানও উন্নত করতে পারবেন। এই ভাবনা থেকেই এই আপডেট করেছে হোয়াটসঅ্যাপ। এই ফিটারটি ব্যবহারকারীদের মাঝে জনপ্রিয়তা পাবে বলে আশা করছেন হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ।

এমএমএফ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]