ওয়ানপ্লাসের নতুন স্মার্টওয়াচ, যেসব সুবিধা পাবেন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০১:৪২ পিএম, ০৪ মার্চ ২০২৪

জনপ্রিয় স্মার্টওয়াচ সংস্থা ওয়ানপ্লাস নিয়ে এলো নতুন স্মার্টওয়াচ। স্মার্টওয়াচ এখন শুধু সময় দেখার জন্য নয়, নানান কাজে ব্যবহার হয়ে থাকে। বলা যায় স্মার্টফোনের প্রায় সব কাজই করা যায় হাতে থাকা স্মার্টওয়াচে। ওয়ানপ্লাসের নতুন স্মার্টওয়াচে থাকছে অসংখ্য ফিচার।

ওয়ানপ্লাস দাবি করেছে যে ওয়াচ ২-এর ৫০০এমএএইচ ব্যাটারির জন্য সম্পূর্ণ স্মার্ট মোডে ১০০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ রয়েছে। যখন খুব বেশি ব্যবহার করা হয়, এটি একটানা প্রায় ৪৮ ঘণ্টা চলতে পারে। ওয়ানপ্লাস কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে যে, তাদের এই নতুন ফ্ল্যাগশিপ ওয়াচ ২ মাত্র ৬০ মিনিটের মধ্যে সম্পূর্ণরূপে চার্জ করা যাবে।

আরও পড়ুন
• ৩২জিবি স্টোরেজসহ ফুল চার্জে ৪ দিন চলবে স্মার্টওয়াচ 

অন্যান্য স্মার্টওয়াচের মতো এতেও থাকছে স্পোর্টস মোড, হেলথ মোড। ১০০টিরও বেশি স্পোর্টস ট্র্যাকিং মোড পাবেন ঘড়িটিতে। এতে রয়েছে হার্ট রেট পরিবর্তনশীলতার ট্র্যাকিং এবং ঘুমের ট্র্যাকিং সহ বিভিন্ন ধরনের আধুনিক স্বাস্থ্য ট্র্যাকিং। এতে জিপিএস সুবিধাও রয়েছে।

ওয়ানপ্লাস কোম্পানির এই ফ্ল্যাগশিপ ওয়াচ ২ ব্ল্যাক স্টিল এবং রেডিয়েন্ট স্টিল রঙের ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। ওয়ানপ্লাসের এই ফ্ল্যাগশিপ ওয়াচ ২-এর দাম ভারতে থাকছে ২৪ হাজার ৯৯৯ রুপি। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন ঘড়িটি।

আরও পড়ুন
• হ্যাকার থেকে স্মার্টওয়াচ রক্ষা করবেন যেভাবে 
• আপনার হার্টের সারাক্ষণ খেয়াল রাখবে এই স্মার্টওয়াচ 

সূত্র: গিজমোরচায়না

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।