দেশ-বিদেশে ভ্রমণের বিশ্বস্ত সঙ্গী ফ্লাই এয়ার বিডি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ০৭ জানুয়ারি ২০২৩

দেশের বাইরে গমন কিংবা দেশের অভ্যন্তরেই কোথাও ঘুরতে যাওয়া সব ভ্রমণ পিপাসুদের ভ্রমণের প্রথম চাহিদা ঝামেলাহীন ভ্রমণের স্বাদ পাওয়া।

দেশ থেকে দেশান্তরে যাওয়ার ক্ষেত্রে আমাদের সবাইকেই শুরুতেই যে ভাবনায় পড়তে হয় তা হলো- এয়ার টিকিট ক্রয়, তার সঙ্গে যুক্ত থাকে হোটেল বুকিংসহ আরও অন্যান্য বিষয়।

সব ভাবনার সমাধান একটি প্ল্যাটফর্মে না পাওয়ার কারণে অনেকের ভ্রমণ স্বপ্ন বাস্তবায়ন করা হয় না।

‘ভ্রমণ করুন নিশ্চিন্তে ফ্লাই এয়ার বিডির সঙ্গে’ এ স্লোগান নিয়ে প্রতিষ্ঠার পর খুব স্বল্প সময়ের মধ্যে ভ্রমণপিপাসুদের স্বপ্ন বাস্তবায়নে আস্থার স্থান হিসেবে দেশের ট্রাভেল এজেন্সির মার্কেটে জায়গা করে নিয়েছে ফ্লাই এয়ার বিডি।

যাত্রীদের দেশ-বিদেশ পাড়ি দেওয়ার সময়টুকু আরও বেশি স্মরণীয় করে রাখতে ফ্লাই এয়ার বিডি দিচ্ছে নিত্য নতুন সব প্রকার সুযোগ-সুবিধা। যেমন- এয়ার টিকিট, ভিসা প্রসেসিং, ট্যুর প্যাকেজেস, হোটেল বুকিং, উমরাহ প্যাকেজ ও স্টুডেন্টস কনসালটেন্সিসহ আরও নানা সেবা।

ট্যুর প্যাকেজে ফ্লাই এয়ার বিডিতে পাচ্ছেন- বিশ্বের প্রায় সব দেশে ভ্রমণ করার সুবর্ণ সুযোগ। ফ্লাই এয়ার বিডির সাহায্যে আপনি যেতে পারবেন মালদ্বীপ, মিশর, থাইল্যান্ড, নেপাল, শ্রীলঙ্কা, ইন্ডিয়া, দুবাই, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও ইউরোপসহ বিশ্বের সব দেশে।

এছাড়াও ফ্লাই এয়ার বিডি আপনাকে দিচ্ছে মেডিকেল ট্যুরিজম ভিসা প্রসেসিং সেবা। ফ্লাই এয়ারডটবিডি থেকে যে কোনো মুহূর্তে সাশ্রয়ী মূল্যে এয়ার টিকিট অনলাইন পেমেন্ট অর্থাৎ বিকাশ, নগদ, উপায়, ভিসা, মাস্টার কার্ড, আমেরিকান এক্সপ্রেসসহ আরও অনেক মাধ্যমেই পরিশোধ করে টিকিট ক্রয় করতে পারবেন।

দেশের সব নান্দনিক স্থান ভ্রমণের ক্ষেত্রে বিভিন্ন সাশ্রয়ী প্যাকেজ রয়েছে ফ্লাই এয়ার বিডিতে। তাছাড়া ছাত্র-ছাত্রী, কর্পোরেট গ্রাহক ও যেকোনো উৎসব উপলক্ষে রয়েছে ফ্লাই এয়ার বিডির আকর্ষণীয় অফার।

ফ্লাই এয়ার বিডির মাধ্যমে সেবা পেতে যে কোনো তথ্য জানতে ভিজিট করুন-

ওয়েবসাইট লিংক

ফেসবুক লিংক

আরএডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।