রুবিনার শরীরে কৃত্রিম পা সংযুক্ত হচ্ছে আজ

কমলাপুর স্টেশনে রেল ইঞ্জিনের নিচে পড়ে দুই পা হারানো জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী রুবিনা আক্তারের শরীরে কৃত্রিম পা সংযোজন করা হবে আজ (মঙ্গলবার)। ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এই কৃত্রিম পা সংযোজন করা হবে।

জানা গেছে, গত রোববার (১৫ এপ্রিল) সন্ধ্যায় রেলমন্ত্রী মুজিবুল হক ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে রুবিনা আক্তারকে দেখতে যান। সেখানে তিনি কৃত্রিম পায়ের জন্য রুবিনার হাতে আড়াই লাখ টাকার চেক তুলে দেন। এছাড়াও রুবিনার পরিবারকে খরচের জন্য আরও ৫০ হাজার টাকা দেন।

এই ব্যপারে যোগাযোগ করলে রুবিনা আক্তার জাগো নিউজকে জানান, কৃত্রিম পা লাগানোর জন্য তিন লাখ টাকা দেয়া হয়েছে। আজ (মঙ্গলবার) পা লাগানো হবে কিনা জানি না, তবে হাসপাতালে যাচ্ছি।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি দুপুরে কমলাপুর স্টেশনে রেলের একটি ইঞ্জিনের নিচে পড়ে দুই পা হারান রুবিনা আক্তার। এরপর তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার শান্তিনগর গ্রামের মৃত রবিউল ইসলামের মেয়ে। ঢাকার সদরঘাট এলাকায় একটি মেসে থেকে পড়ালেখা করছেন। গ্রামের বাড়িতে যাওয়ার জন্য সেদিন তিনি কমলাপুর রেলস্টেশনে গিয়েছিলেন।

এমএমজেড/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :