‘বিভ্রান্তিকর’ তথ্য না প্রচারের আহ্বান বিভাগের

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:০১ এএম, ১৮ জানুয়ারি ২০১৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাইফুর রহমান প্রতীকের আত্মহত্যার ঘটনায় শোক প্রকাশ করেছে তার নিজ বিভাগ জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগ।

বৃহস্পতিবার রাতে জিইবি বিভাগের প্রধান অধ্যাপ ড. শামসুল হক প্রধান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১৪ জানুয়ারি সিলেট শহরের ভাড়াবাসায় শাবির জিইবি বিভাগের ছাত্র মো. তাইফুর রহমান প্রতীকের অকাল মৃত্যুতে বিভাগীয় শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারী আমরা সবাই গভীরভাবে মর্মাহত এবং শোকাহত। সর্বপ্রথমে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তার শোকাগ্রস্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, ‘প্রতীকের আকস্মিক মৃত্যুকে কেন্দ্র করে সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় জিইবি বিভাগ ও বিভাগের সম্মানিত শিক্ষকদের জড়িয়ে যে সকল একপেশে, বিভ্রান্তিমূলক ও মানহানিকর তথ্য প্রচার করা হয়েছে বা হচ্ছে তা আমাদের বিভাগের সম্মানিত শিক্ষকমণ্ডলীকে মর্মাহত ও হতবিহ্বল করছে।

এছাড়া বর্তমানে এ বিষয়টি তদন্তাধীন হওয়ায় এ ব্যাপারে বিভ্রান্তিকর তথ্য প্রচার না করার জন্য সংশ্লিষ্ট সবাইকে শাবির জিইবি বিভাগ উদাত্ত আহ্বান জানাচ্ছি।’

এফএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]