ভিপি নুর অবরুদ্ধ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ০২ এপ্রিল ২০১৯
ফাইল ছবি

ডাকসুর ভিপি নুরসহ কয়েকজনকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলের ভেতরে অবরুদ্ধ করে রেখেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে তাকে অবরুদ্ধ করা হয়।

এসএম হলের শিক্ষার্থী ফরিদ হাসানকে মারধরের প্রতিবাদে ডাকসুর ভিপি নুরুল হক নুরের নেতৃত্বে হলটির প্রাধ্যক্ষ অধ্যাপক মাহবুব জোয়ার্দারের কাছে অভিযোগপত্র দিতে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা অবরুদ্ধ করেন।

এ সময় হামলারও শিকার হন শিক্ষার্থীরা। বিষয়টি জানিয়েছেন ডাকসুতে জিএস প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা উম্মে হাবিবা বেনজীর।

আরও পড়ুন : ‘এখনও হলে থাকিস’ বলেই ছাত্রলীগের মারধর!

তিনি বলেন, আমরা প্রক্টর স্যারকে অভিযোগ দেয়ার পর এসএম হলে প্রাধ্যক্ষকে অভিযোগ দিতে আসি। কিন্তু অভিযোগ দিয়ে বের হয়ে আমরা হল গেটের সামনে এলে আমাদের ওপর হামলা করে ছাত্রলীগ। আমাদের গায়ে ডিম ছুড়ে মারে।

অন্যদিকে ভিপি নুরসহ কয়েকজন ফরিদের রুমে গিয়ে তার কাপড় চেঞ্জ করতে গেলে তাদের সেখানে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

গতকাল সোমবার রাতে ফরিদ হাসানকে নিজ কক্ষ থেকে ডেকে নিয়ে হলের ডাইনিং রুমে মারধর করা হয়। তিনি উর্দু বিভাগের মাস্টার্সে অধ্যয়নরত। গুরুতর আহত ফরিদ বর্তমানে বিশ্ববিদ্যালয় মেডিকেলে চিকিৎসাধীন। তার জখম হওয়া স্থানে ৩২টি সেলাই লেগেছে।

এমএইচ/জেডএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।