চীন যাচ্ছেন ইবির ৪ শিক্ষার্থী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া
প্রকাশিত: ১০:৩৮ এএম, ২১ আগস্ট ২০১৯

চায়না-বাংলাদেশ ইয়্যুথ ক্যাম্প-২০১৯ এ যোগ দিতে চীন যাচ্ছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৪ শিক্ষার্থীসহ মোট ৫ জনের একটি দল। এ উদ্দেশ্যে তারা আগামী ২৬ আগস্ট দেশত্যাগ করবেন। ইবির জনসংযোগ অফিস থেকে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, চীনের বসন্তনগরী খ্যাত কুনমিং শহরে আগামী ২৬ আগস্ট হতে ৬ সেপ্টেম্বর পর্যন্ত এ ক্যাম্প অনুষ্ঠিত হবে। ৫ সদস্যের ইবি দলের নেতৃত্বে থাকবেন ‘ল অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট' বিভাগের প্রভাষক শাহিদা আখতার। এছাড়া ৪ শিক্ষার্থী হলেন- ইংরেজি বিভাগের আদনান শাকুর, জান্নাতুল তাজরী, আইসিটি বিভাগের নাবিলা আফরিদা রহমান রাকা ও রেজওয়ানা করিম।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারীর সঙ্গে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন প্রতিনিধি দলের সদস্যরা। এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, আইআইইআরের পরিচালক অধ্যাপক ড. মেহের আলী এবং অধ্যাপক ড. মাহবুবর রহমান।

সাক্ষাতকালে ড. রাশিদ আসকারী শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, এ অভিজ্ঞতা তোমাদের ভবিষ্যত জীবনের চলার পথে কাজে লাগবে। মনে রাখতে হবে, তোমরা ইসলামী বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশের প্রতিনিধিত্ব করছো। আশা করি তোমাদের সব কর্মকাণ্ডে বিশ্ববিদ্যালয় এবং দেশ গৌরবান্বিত হবে।

ফেরদাউসুর রহমান সোহাগ/এমএমজেড/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]