রাবিতে পাওয়া গেল আরও দুটি মর্টার শেল ও একটি রকেট লঞ্চার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০১:১২ পিএম, ৩০ এপ্রিল ২০২১ | আপডেট: ০১:৪০ পিএম, ৩০ এপ্রিল ২০২১

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বধ্যভূমি এলাকায় আরও দুটি অবিস্ফোরিত মর্টারশেল ও একটি রকেট লঞ্চার পাওয়া গেছে।

শুক্রবার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের পূর্ব দিকে খননকৃত নতুন পুকুরে শেল ও লঞ্চারটি দেখতে পান স্থানীয় বুধপাড়া এলাকার জুয়েল। বিষয়টি তিনি বধ্যভূমি পুলিশ বক্সের সদস্যের জানান।

jagonews24

পুলিশ জানায়, উক্ত সংবাদের ভিত্তিতে রাবি পুলিশ ফাঁড়ির কর্তব্যরত কনস্টেবল জামরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিত্যক্ত মর্টার শেল এবং একটি রকেট লঞ্চার উদ্ধার করে পুলিশ পোস্টের কাছে নিয়ে আসেন। উদ্ধারকৃত মর্টার শেল ও রকেট লঞ্চারটি পুলিশ হেফাজতে আছে ।

এদিকে বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, বধ্যভূমি পুলিশ বক্সের পুলিশ সদস্য রাম আমাকে প্রথমে বিষয়টি জানায়। আমি বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির মাধ্যমে মতিহার থানাকে আগের মতো প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছি।

jagonews24

এর আগে রাবির শহীদ শামসুজ্জোহা হলের পার্শ্ববর্তী একটি পুকুরে মঙ্গলবার (২৭ এপ্রিল) বেলা ১১টায় পরিত্যক্ত মর্টার শেল পাওয়া যায়

সালমান শাকিল/এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]