যবিপ্রবি হলের চাবি জমা না দিলে আসন বাতিলের হুঁশিয়ারি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ১৬ জুন ২০২১

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) বরাদ্দকৃত কক্ষের চাবি হস্তান্তর না করলে ওই শিক্ষার্থীদের আসন বাতিলের হুঁশিয়ারি দিয়ে নোটিশ জারি করেছেন শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. নাজমুল হাসান।

বুধবার (১৬ জুন) জুলাই মাসের পরীক্ষাকে কেন্দ্র করে ছাত্রদের কক্ষের চাবি হস্তান্তর ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমাদানের জন্য নির্দেশ দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চলতি মাসের শেষের দিকে পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে শুধু পরীক্ষার্থীদের হলে অবস্থানের অনুমতি দেয়া হতে পারে। দীর্ঘদিন বন্ধ থাকা হল কক্ষগুলোকে পরিষ্কার-পরিচ্ছন্ন করা প্রয়োজন। যে সব ছাত্র এখনো তাদের কক্ষের চাবি হল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেননি তাদের আগামী ২২ জুনের মধ্যে সশরীরে অথবা কুরিয়ারে চাবি প্রেরণের জন্য বলা হয়েছে।

এ বিষয়ে ইতোপূর্বেও নোটিশ জারি করা হয়েছিল বলে জানানো হয়। যে সব ছাত্র চাবি প্রেরণ না করার মাধ্যমে হল প্রশাসনকে অসহযোগিতা করবে ভবিষ্যতে তাদের সিট বরাদ্দ বাতিলের সিদ্ধান্ত নেয়া হতে পারে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ক্লাস ও পরীক্ষা কার্যক্রম শুরুর জন্য করোনার টিকার আওতায় আনা হবে। এজন্য আবাসিক ও অনাবাসিক ছাত্রদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি হল অফিসে জমা দেয়ার জন্য বলা হয়েছে। যাদের জাতীয় পরিচয়পত্র নেই তাদের পরিচয়পত্র আবেদনের নম্বর ও পরিচয়পত্রে থাকা তথ্যাদি হল অফিসে প্রেরণের জন্য বলা হয়েছে।

আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]