বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ির পথে বশেমুরবিপ্রবির শিক্ষার্থীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৪:০১ পিএম, ১৮ জুলাই ২০২১

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বাসে বাড়ির পথে রওনা দিয়েছেন বিধিনিষেধে আটকে পড়া শিক্ষার্থীরা।

রোববার (১৮ জুলাই) সকাল ৮টা থেকে ক্যাম্পাস থেকে বাস বিভিন্ন গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক তাপস বালা স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ক্যাম্পাস থেকে বাসগুলো গোপালগঞ্জ-ঢাকা, গোপালগঞ্জ-বগুড়া-রংপুর, গোপালগঞ্জ-খুলনা-যশোর, গোপালগঞ্জ-টেকেরহাট-বরিশাল-পটুয়াখালী, গোপালগঞ্জ-খুলনা-চুকনগর-সাতক্ষীরা-নাভারণ, গোপালগঞ্জ-ভাঙ্গা-ফরিদপুর-রাজবাড়ী-কুষ্টিয়া-ঝিনাইদহ-মাগুরার উদ্দেশে ছেড়ে যায় ও রাত ৮টায় একটি বাস যাবে গোপালগঞ্জ-ময়মনসিংহ-টাঙ্গাইল-মানিকগঞ্জের উদ্দেশে।

এর আগে গত ১৩-১৫ জুলাই পর্যন্ত বশেমুরবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ কিউ এম মাহবুবের নির্দেশনায় গোপালগঞ্জ জেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিসের সহায়তায় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে বাড়ি ফিরতে ইচ্ছুক শিক্ষার্থীদের করোনার নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে যাদের রিপোর্ট নেগেটিভ এসেছে, শুধুমাত্র তারাই বাসে বাড়িতে ফিরতে পারছেন। বৃহস্পতিবার (১৫ জুলাই) পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বাস সার্ভিসে বাড়ি ফিরতে আবেদন করেন ৮৪৫ শিক্ষার্থী।

মেহেদী হাসান/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]