ইবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি আশিক সম্পাদক মাহি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ২৮ জুলাই ২০২১

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাবের ২০২১-২২ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমানকে সভাপতি এবং ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফারজানা ইসলাম মাহীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (২৮ জুলাই) দুপুরে সংগঠনের আহ্বায়ক হুমায়ুন কবীর জীবন ও যুগ্ম-আহ্বায়ক আশিকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানানো হয়।

২২ সদস্যবিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি হুমায়ুন কবীর জীবন, যুগ্ম সম্পাদক রেদওয়ানুল ইসলাম ইমরান, সাংগঠনিক সম্পাদক রাসেল মুরাদ, সহকারী সাংগঠনিক সম্পাদক সুমাইয়া তাবাচ্ছুম অমি, কোষাধ্যক্ষ মুতাছিম বিল্লাহ রিয়াদ ও সহকারী কোষাধ্যক্ষ আঁখি আলমগীর।

অফিস সম্পাদক তৌহিদ আহমেদ আসিফ, সহকারী অফিস সম্পাদক সাইফুল্লাহ মেহেদী, মিডিয়া অ্যান্ড প্রেস সম্পাদক আযহার ইসলাম, সহকারী মিডিয়া সম্পাদক পল্লব আহমেদ সিয়াম।

সংগঠনটির নতুন সভাপতি আশিকুর রহমান বলেন, বর্তমান তুমুল প্রতিযোগিতার যুগে টিকে থাকতে নিজেকে সমৃদ্ধ করার কোনো বিকল্প নেই। এজন্য জ্ঞান-বিজ্ঞান আর গবেষণায় নিজেকে এগিয়ে নেয়ার পাশাপাশি বাড়াতে হবে নেটওয়ার্কিং। সেই লক্ষ্যেই ইবি ক্যারিয়ার ক্লাব আত্ম-উন্নয়নমূলক বিভিন্ন প্রোগ্রাম ও ক্যারিয়ার সহায়ক পরামর্শ প্রদান করছে।

তিনি বলেন, ইতোমধ্যে দেশ-বিদেশের বিভিন্ন ইভেন্টে ক্লাবটি বিশ্ববিদ্যালয়কে চমৎকারভাবে উপস্থাপন করেছে। শিক্ষার্থীদের মাঝে ক্যারিয়ার নিয়ে যেন হতাশা কাজ না করে, সেজন্যই আমাদের পথচলা।

উল্লেখ্য, ‘ফার্স্ট ডিজার্ভ দ্যান ডিজায়্যার’ স্লোগানকে সামনে রেখে ২০২০ সালের ১৭ অক্টোবর শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সচেতনতা ও সার্বিক সহযোগিতার লক্ষ্যে যাত্রা শুরু করে ইবি ক্যারিয়ার ক্লাব।

রায়হান মাহবুব/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]