বশেমুরবিপ্রবির সেই শিক্ষকের অভিযোগ প্রত্যাখ্যান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

সাবেক গৃহকর্মীকে যৌন হয়রানীর অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন ও ষড়যন্ত্র উল্লেখ করে সংবাদ সম্মেলন করেছেন গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত উপাচার্য (রুটিন দায়িত্ব) ও বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. শাহজাহান।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের একটি শ্রেণিকক্ষে সংবাদ সম্মেলেন লিখিত বক্তব্যে তিনি বলেন, সব সময় অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করেছি। সাবেক একজন উপাচার্যের বিভিন্ন অনিয়ম, দুর্নীতির বিরোধিতা করে বিশ্ববিদ্যালয়কে কলঙ্কমুক্ত করি। ভারপ্রাপ্ত উপাচার্যের (রুটিন দায়িত্ব) দায়িত্ব পালনকালে সাবেক ওই উপচার্যের সুবিধাভোগী একটি চক্র আমার বিরুদ্ধে গৃহকর্মীকে যৌন হয়রানীর¬ অভিযোগ তুলে সম্মান ক্ষুণ্ণ করার চক্রান্তে লিপ্ত হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি তদন্ত করে সত্য উদ্ঘাটনের দাবি জানাই।

সংবাদ সম্মেলনে তার স্ত্রী ও পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক ড. মোসা. হালিমা খাতুনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

মেহেদী হাসান/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]