ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ১৬ মার্চ ২০২৩

রাতে খাবার খেয়ে ঘুমাতে যান বাড়িতে। এরপর আর ওঠেননি। স্ট্রোক করে পৃথিবীর মায়া ত্যাগ করেন রাকিব উদ্দিন। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী। বুধবার (১৫ মার্চ) দিবাগত রাতে নিজের বাড়িতে মারা যান তিনি।

রাকিবের গ্রামের বাড়ি শৈলকূপা উপজেলায় ১৭ মাইল এলাকায় কানাপুকুরিয়া গ্রামে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সকালে কোচিংয়ে ক্লাস নেওয়ার সময় হলেও রাকিব ঘুমিয়েছিলেন। তার মা ডাকতে গিয়ে নিথর অবস্থায় দেখেন। পরে স্বজনরা বিষয়টি টের পরন। এদিকে তার অকাল মৃত্যুতে ক্যাম্পাসজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

সহপাঠীরা জানান, পরশুদিনও তিনি স্বাভাবিক অবস্থায় ছিলেন। বিভাগের ক্লাসেও অংশ নিয়েছিলেন। তবে তিনি মাঝে মাঝে প্রচুর চিন্তা করতেন। এসবের জন্য স্ট্রোকে তার মৃত্যু হতে পারে।

এ বিষয়ে বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শিমুল রায় বলেন, এ বয়সে মৃত্যু মেনে নেওয়া অনেক কঠিন। আমরা তাৎক্ষণিক যোগাযোগ করে যারা শিক্ষার্থীর বাসায় যেতে চায় তাদের জন্য একটা বাসের ব্যবস্থা করেছি।

রুমি নোমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।