গোপালগঞ্জে জাকিয়া হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ শুরু


প্রকাশিত: ১০:৪৫ এএম, ০৩ এপ্রিল ২০১৭

গোপলগঞ্জের বেদগ্রামের চাঞ্চল্যকর জাকিয়া মল্লিক হত্যা মামলায় বাদীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। সোমবার গোপালগঞ্জ জেলা জজ আদালতে এ সাক্ষ্যগ্রহণ করা হয়। আগামী ১০ এপ্রিল আসামি পক্ষকে জেরার তারিখ নির্ধারণ করেছেন আদালত।

এদিকে, মামলার বাদী ও নিহতের বাবা আলহাজ জালাল উদ্দিন মল্লিক জাকিয়া হত্যা মামলার দ্রুত বিচার দাবি করেছেন। বর্তমানে মামলাটির সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। এছাড়াও দ্রুত বিচার ট্রাইব্যুনালে মামলাটি স্থানান্তরের জন্য আবেদন করা হয়েছে যা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আইন শাখায় অনুমতির অপেক্ষায় রয়েছে।

মামলার বাদী আলহাজ জালাল উদ্দিন মল্লিক বলেন, বিগত ২০১৬ সালের ৪ ফেব্রুয়ারি শুক্রবার দিবাগত রাতে নিজ বাড়িতে আমার মেয়ে জাকিয়া মল্লিককে তার স্বামী মাছরাঙ্গা টেলিভিশনের গোপালগঞ্জ প্রতিনিধি মোর্শেদায়ান নিশান, ছোট ভাই সুসান, ভগ্নিপতি হাসান ও তার কর্মচারী আনিসসহ আরও অনেকে মিলে নৃশংসভাবে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে তিনি দাবি করেন।

এস এম হুমায়ূন কবীর/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]