বিরল রোগে আক্রান্ত গামার চিকিৎসার দায়িত্ব নিলেন জাকির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ১২:৩১ পিএম, ০৪ আগস্ট ২০১৭

বিরল রোগে আক্রান্ত জামালপুরের রিয়াজুল করিম গামার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। তার নির্দেশে বৃহস্পতিবার বিকেলে জামালপুর জেলা ছাত্রলীগ রিয়াজুল করিম গামাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের বানিয়াবাড়ি গ্রামের রিয়াজুল করিম গামার বিরল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসার অভাবে মানবেতর জীবনযাপনের সংবাদ গত ৩০ জুলাই ‘বেড়েই চলেছে গামার পায়ের মাংসপেশি’ শিরোনামে জাগো নিউজে প্রকাশিত হয়।

জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ বলেন, রিয়াজুল করিম গামা বিরল রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবনযাপন করছেন- সম্প্রতি গণমাধ্যমে এমন সংবাদ দেখে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন গামার চিকিৎসার দায়িত্ব নেয়ার কথা জানিয়ে জামালপুর জেলা ছাত্রলীগকে এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। তার নির্দেশে গতকাল বৃহস্পতিবার আমরা মেলান্দহের মাহমুদপুর ইউনিয়নের বানিয়াবাড়ি গ্রামে গিয়ে রিয়াজুল করিম গামার সঙ্গে দেখা করি এবং জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করি।

গামার চিকিৎসা জামালপুরে সম্ভব না হওয়ায় জামালপুর জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে। আমরা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং ঢাকা মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতির সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি। তাদের নির্দেশ পেলেই আজ রাতে অথবা আগামীকাল শনিবার সকালে গামাকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হবে।

শুভ্র মেহেদী/আরএআর/এমএস