পুলিশের উদ্যোগে সেই শিক্ষিকার বাড়িতে বিদ্যুৎ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০১:১০ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭

বরগুনার বেতাগী উপজেলায় শ্রেণিকক্ষে নির্যাতিত সেই স্কুল শিক্ষিকার বাড়িতে দেয়া হয়েছে বিদ্যুৎ সংযোগ। বরগুনার পুলিশ সুপারের উদ্যোগে বুধবার সন্ধ্যায় এ বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক।

বিদ্যুৎ সংযোগ দেয়ার সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনার সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. নাজমুল ইসলাম, পল্লীবিদ্যুতের বরগুনা জোনাল অফিসের ডিজিএম মো. আনোয়ারুল ইসলাম, বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ, পল্লীবিদ্যুতের বেতাগী শাখার জুনিয়র প্রকৌশলী নুরুল ইসলাম প্রমুখ।

Barguna-Pic-002

পল্লীবিদ্যুতের বরগুনা জোনাল অফিসের ডিজিএম মো. আনোয়ারুল ইসলাম বলেন, ওই শিক্ষিকা নির্যাতিত হওয়ার কয়েকদিন পর বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক আমার সঙ্গে নির্যাতিত ওই শিক্ষকার বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেয়ার বিষয়ে আলোচনা করেন। পরে পুলিশ সুপার মহোদয়ের অনুরোধে আমি বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য কাজ শুরু করি।

তিনি আরও বলেন, শিক্ষিকার বাড়িসহ তাদের আশপাশের কোনো বাড়িতে বিদ্যুৎ সংযোগ নেই। তাই মূল লাইন থেকে তার বাড়ি পর্যন্ত বিদ্যুতের তার নিতে দুইটি পুল তৈরি করতে হয়েছে। তারপর বিদ্যুতের সংযোগ দেয়া হয়েছে।

মোঃ সাইফুল ইসলাম মিরাজ/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :