ঝিনাইদহে যুবদলের অনুষ্ঠানে মনির খান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ১১:১৯ এএম, ২৭ অক্টোবর ২০১৭

ঝিনাইদহের মহেশপুরে জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার সকালে পৌর বিএনপির কার্যালয়ে কেক কেটে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। পরে সেখানে আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা যুবদলের সভাপতি প্রভাষক আমিনুর ইসলাম (বাবলুর) সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কণ্ঠশিল্পী মনির খান।

বক্তব্যের শুরুতেই তিনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি মশিউর রহমানের বিরুদ্ধে দুদকের মামলার রায় প্রত্যাখ্যান করে অবিলম্বে তার মুক্তির দাবি জানান। এছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের সুস্থতা কামনা করে সকলের কাছে দোআ প্রার্থনা করেন।

monir khan

মনির খান বলেন, আসন্ন নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি কাকে মনোনয়ন দেবে সেটি বড় কথা নয়। তৃণমূলের বিএনপিকে সুসংগঠিত করে দলের অভ্যন্তরীণ সকল বিভেদ দূর করে বিএনপির নতুন-পুরাতন সকল নেতাকর্মীকে সঙ্গে নিয়ে সুস্থ ধারায় রাজনীতির অভ্যাস গড়ে তুলতে কাজ করতে হবে। সাংগঠনিকভাবে বিএনপির অবস্থানকে শক্তিশালী করার লক্ষে আমি কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আমি গানের মানুষ আর এই গানের মাধ্যমেই আপনাদের এতটা ভালোবাসা পেয়েছি। আমার এত ভালোবাসার প্রাপ্তি নিয়ে আমি রাজনীতির মাধ্যমেও আপনাদের সঙ্গে চলতে চাই । আমি আপনাদের জন্যই কাজ করে যেতে চাই। আমার দরজা সবসময় আপনাদের জন্য খোলা থাকবে। সুস্থ ধারার রাজনীতি নিয়েই সর্বস্তরের মানুষের জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ।

আলোচনা সভায় আরও বক্তব্য দেন মহেশপুর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, মহেশপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি আবুল কাসেম সরদার, পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

আহমেদ নাসিম আনসারী/আরএআর/আইআই

আপনার মতামত লিখুন :