চিকিৎসকের উপর হামলার ঘটনায় সংবাদ সম্মেলন


প্রকাশিত: ১১:৪৭ এএম, ০১ জুলাই ২০১৫

জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. নূরুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় সংবাদ সম্মেলন করেছে হাসপাতালের চিকিৎসকরা। বুধবার দুপুরে জামালপুর সিভিল সার্জনের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন করা হয়।
 
সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে বলা হয়, গত ২৫ জুন সন্ধ্যায় জামালপুর জেনারেল হাসপাতালের অ্যানেসথেসিয়া বিভাগের সিনিয়র কনসাটেন্ট ডা. নূরুল ইসলাম সরকারি অ্যাম্পুলেন্সে বাসায় ফেরার সময় শহরের দেওয়ানপাড়া এলাকায় কিছু সন্ত্রাসী তার উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন আহত চিকিৎসক নূরুল ইসলামের ডান হাত ভেঙ্গে গেছে।

এ ঘটনায় আহত চিকিৎসক নূরুল ইসলাম বাদী হয়ে জামালপুর সদর থানায় আসামিদের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন। থানায় অভিযোগ দায়ের করার পর তিন আসামি গ্রেফতার করা হয়। কিন্তু এজাহারভুক্ত প্রধান আসামিরা এখনো পলাতক রয়েছে। এতে করে তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই অভিযুক্ত আসামিদের দ্রুত গ্রেফতার করে বিচারের সম্মুখিন করার দাবি জানান চিকিৎসক নেতারা।

শুভ্র মেহেদী/এআরএ//এমআরআই

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]