পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না রোজিনার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৮:২৬ পিএম, ২২ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৮:২৭ পিএম, ২২ নভেম্বর ২০১৭
পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না রোজিনার
প্রতীকী ছবি

নওগাঁর মান্দা উপজেলায় ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার সময় রোজিনা আক্তার (১২) নামে এক মাদরাসাছাত্রী অটোরিকশার চাপায় নিহত হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার বড়পই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রোজিনা আক্তার উপজলার কুশুম্বা ইউনিয়নের চককানু মধ্যপাড়া গ্রামের আবদুল কুদ্দুসের মেয়ে। সে চককানু দারুস সালাম মহিলা দাখিল মাদরাসা থেকে এবার ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ নেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রোজিনা পরীক্ষা দেয়ার জন্য সকালে ইজিবাইকে করে উপজেলার রেবা আকতার আলিম মাদরাসায় যায়। পরীক্ষা শেষ করে দুপুর ২টার দিকে অটোরিকশায় চড়ে বাড়ি ফেরার পথে উপজেলার প্রসাদপুর-দেলুয়াবাড়ি সড়কের বড়পই নামক স্থানে রোজিনার হাত থেকে পেনসিল বক্স রাস্তায় পড়ে যায়। পেনসিল বক্সটি নেয়ার জন্য রোজিনা অটোরিকশা থেকে লাফ দিলে পেছন দিক আসা অপর একটি অটোরিকশা তাকে চাপা দেয়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহীতে নেয়ার পথে বিকেল ৩টার দিকে উপজেলার দেলুয়াবাড়ী নামক স্থানে রোজিনা মারা যায়।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্বাস আলী/আরএআর/এমএস