যশোরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১১:১১ এএম, ২৭ নভেম্বর ২০১৭

যশোরে গরু চোর সন্দেহে ইমতিয়াজ আলী (৪০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। রোববার গভীর রাতে চৌগাছা উপজেলার তেঁতুলবাড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ইমতিয়াজ আলী চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কুলচরা গ্রামের লাল মোহাম্মদের ছেলে।

পুলিশ জানায়, সদর উপজেলার জগহাটি গ্রামের লোকজন গরু চোর সন্দেহে ওই যুবককে ধাওয়া করে পাশের উপজেলা চৌগাছার তেঁতুলবাড়ি নামকস্থানে নিয়ে গণপিটুনি দেয়। এতে তার মৃত্যু হয়। পরে চৌগাছা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। সোমবার দুপুরে ময়নাতদন্ত সম্পন্ন হয়। নিহতের প্যান্টের পকেটে পাওয়া মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ।

যশোর সদরের সাজিয়ালি পুলিশ ফাঁড়ির এসআই আসাদুজ্জামান জানান, সদর উপজেলার শেষ গ্রাম জগহাটির নাইম আলীর বাড়ি থেকে রোববার গভীর রাতে গরু চুরি করে পালানোর সময় আশপাশের জগহাটি, কামালপুর, তেঁতুলবাড়ি গ্রামের মানুষ ইমতিয়াজ আলীকে ধাওয়া করে। পরে তাকে চৌগাছার তেুঁতুলবাড়িয়া নামকস্থানে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনা সদর উপজেলার জগহাটির হলেও মরদেহ চৌগাছা উপজেলার তেঁতুলবাড়িয়ায় পড়ে ছিল। এজন্য চৌগাছা পুলিশ সেটি উদ্ধার করেছে।

ঘটনাস্থলে যাওয়া চৌগাছা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু সুফিয়ান বলেন, চৌগাছার ফুলসারা ইউনিয়নের তেঁতুলবাড়িয়া থেকে মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহতের প্যান্টের পকেটে পাওয়া মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

মিলন রহমান/আরএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :