জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকসহ ৩ জন কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০১:১৭ পিএম, ২৭ নভেম্বর ২০১৭
ছবি-প্রতীকী

বিসিবির চিঠি ছিনতাই মামলায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ানসহ ৩ জনকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

সোমবার মুখ্য বিচারিক হাকিমের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আবেদন নামঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দেন বিচারক।

জানা গেছে, জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক আহমেদ কবীরের নামে ঢাকা থেকে পাঠানো বিসিবির কাউন্সিলর মনোনয়ন সংক্রান্ত একটি চিঠি সুন্দরবন কুরিয়ার সার্ভিসে জামালপুর আসে গত ৯ অক্টোবর। অভিযোগ করা হয়েছে চিঠিটি ডেলিভারি ম্যানের কাছ থেকে ছিনতাই করে আসামিরা। এই ঘটনায় কুরিয়ার সার্ভিসের অফিস সহকারী জাহিদ মোল্লাহ উজ্জল বাদী হয়ে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান এবং তার সহযোগী সোহেল রানা ও আব্দুল আউয়ালকে আসামি করে জামালপুর সদর থানায় দ্রুতবিচার আইনে মামলা দায়ের করেন।

পরবর্তীতে ওই মামলার তিনজন আসামি ঢাকায় উচ্চ আদালত থেকে আগাম জামিন নেন। নিম্ন আদালতে তাদের ২৪ নভেম্বর হাজির হয়ে জামিনের আবেদন জানানোর সময়সীমা নির্ধারিত ছিল।

সোমবার জামালপুরের মুখ্য বিচারিক হাকিমের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আবেদন নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক মুজিবুর রহমান।

মামলাটির আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. ফজলুল হক বলেন, উচ্চ আদালতের আদেশে ২৪ নভেম্বর নিম্ন আদালতে হাজির হওয়ার দিনটি ছিল শুক্রবার। এ কারণে আদালত শুক্র ও শনি দু’দিন ছুটি থাকায় সোমবার তিনজন আসামিই আদালতে হাজির হয়ে জামিনের আবেদ জানালে আদালত তা নামঞ্জুর করেন।

শুভ্র মেহেদী/এমএএস/আরআইপি

আপনার মতামত লিখুন :