খুলনায় পুলিশের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ২৮ নভেম্বর ২০১৭

খুলনায় ট্রাক ও পুলিশের প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় যশোরের কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন রফিকুল ইসলাম (৩৫) ও সোহেল। আহতদের মধ্যে যশোরের কেশবপুর থানার ওসি এসএম আনোয়ার হোসেনসহ অজ্ঞাত পরিচয়ের আরও দু’জন রয়েছেন।

মঙ্গলবার রাত ৮টা ৪৫ মিনিটের দিকে খুলনা-ফুলতলা বাইপাস সড়কের আড়ংঘাটার মোস্তর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রেজাউল হক বলেন, জিরোপয়েন্ট থেকে আফিল জুট মিলগামী একটি পাটবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-৩১৩০) সঙ্গে খুলনাগামী পুলিশের একটি প্রাইভেটকারের মুখোমুখে সংঘর্ষ হয়।

এতে প্রাইভেটকারের চারজন এবং ট্রাকের একজন আহত হন। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনাকবলিত ট্রাক ও প্রাইভেটকার জব্দ করে থানায় নেয়া হয়েছে বলে জানান ওসি। ঘটনার পর খুলনা বিভাগীয় কমিশনার, পুলিশের ডিআইজিসহ পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা আহতদের দেখতে হাসপাতালে যান।

আলমগীর হান্নান/বিএ

আপনার মতামত লিখুন :