বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু : দুই ছেলে আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:২১ এএম, ১৭ ডিসেম্বর ২০১৭
বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু : দুই ছেলে আটক
প্রতীকী ছবি

নাটোরের লালপুরের কদিম চিলান গ্রামে স্বামী আব্দুস সোবাহান (৭৫) ও স্ত্রী মানকিজান বেগমের (৬৫) রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার রাতে অসুস্থ অবস্থায় স্বামী ও স্ত্রীকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলার পাটোয়ারী ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রোববার সকালে ঘটনাটি পুলিশ জানতে পেরে বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে। এ ঘটনার পর তাদের দুই ছেলে নওশাদ আলী ও আবু তালেবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

লালপুর থানার উপ-পরিদর্শক সুকমল সরকার ও স্থানীয়রা জানান, রাতে স্বামী-স্ত্রী দুজনই খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে পড়েন। কিছু সময় পরে তারা দুইজনই বমি করতে করতে অজ্ঞান হয়ে যান। পরে পরিবারের অন্য সদস্যরা প্রথমে আব্দুস সোবাহানকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলার পাটোয়ারী ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর রাতেই স্ত্রী শেফালি বেগম আরও অসুস্থ হয়ে পড়লে তাকেও ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাটি এলাকায় জানাজানি হলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বাড়িতে গিয়ে মরদেহ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এছাড়া মৃত্যু রহস্য উদঘাটনে নিহতদের দুই ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে জমিজমা সংক্রান্ত কোনো কারণে এই ঘটনা ঘটতে পারে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় এখনও কোনো মামলা করা হয়নি। মামলার পর আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রেজাউল করিম রেজা/এফএ/পিআর