প্রতিষ্ঠাবার্ষিকীতে শীতবস্ত্র বিতরণ করল সেনাবাহিনী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ১১:৪৬ এএম, ১৭ ডিসেম্বর ২০১৭
প্রতিষ্ঠাবার্ষিকীতে শীতবস্ত্র বিতরণ করল সেনাবাহিনী

প্রতিষ্ঠাবার্ষিকীতে শীতার্ত মানুষের মাঝে শীতের কম্বল ও দুঃস্থদের মাঝে ঢেউটিন বিতরণ করেছে সেনাবাহিনীর ১৭, ফেল্ড রেজিমেন্ট আর্টিলারি।

রোববার বেলা সাড়ে ১২টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান, এনডিসি, পিএসসি, জি।

নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়ানো হলে সব সমস্যা সমাধান সম্ভব বলেও মন্তব্য ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান বলেন, একটি দায়িত্বশীল বাহিনী হিসেবে সেনাবাহিনী দেশের কল্যাণে কাজ করার পাশাপাশি সমাজের অসহায় দুঃস্থ মানুষগুলোর জন্য কাজ করার চেষ্টা করছে।

এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, গুইমারা রিজিয়নের জিটুআই মেজর মো. আশিকুর রহমান, গুইমারা রিজিয়ন সদর দপ্তরের ডিএএএন্ডকিউএমজি মেজর নাফিদাত হুসাইন, মাটিরাঙ্গা সেনা জোনের স্টাফ অফিসার মেজর ইমরুল কায়েস মেহেদী, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ছাড়াও এ আয়োজনে পদস্থ সামরিক-বেসামরিক কর্মকর্তা, শিক্ষক ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

শীতের কম্বল পেয়ে উচ্ছসিত মাটিরাঙ্গার বড়ঝলা গ্রামের সত্তোর্ধ্ব বালক চন্দ্র চাকমা ও নবীনগর গ্রামের হালিমা খাতুন সেনাবাহিনীর জনহিতকর কাজের প্রশংসা করে বলেন, এ কম্বল তাদের শীত নিবারনসহ তাদের পরিবারে উষ্ণতা ছড়াবে।

jagonews24

প্রসঙ্গত, কম্বল বিতরণের অংশ হিসেবে মাটিরাঙ্গা পৌরসভাসহ মাটিরাঙ্গা ও গুইমারা ইউনিয়নের ৫শ অসহায় ও দুস্থ ব্যক্তি মাঝে কম্বল বিতরণ ছাড়াও দুঃস্থদের মাঝে ঢেউটিন ও নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়। পর্যায়ক্রমে জোনের দায়িত্বপূর্ণ বিভিন্ন এলাকায় সামাজিক কর্মকাণ্ড অব্যাহত রাখা হবে বলে জানান ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন পিএসসি-জি।

এর পরপরই মাটিরাঙ্গা জোন সদরের সুসজ্জিত প্যান্ডেলে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে ১২তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন গুইমারা রিজিয়ন কমান্ডার।

মুজিবুর রহমান ভুইয়া/এমএএস/আরআইপি