নিজ বাড়ির সামনেই সাংসদ গোলাম মোস্তফাকে সমাহিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০১:৫১ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৭

চির নিদ্রায় শায়িত হলেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ গোলাম মোস্তফা আহমেদ। মঙ্গলবার রাত ৬টা ৫০ মিনিটে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফারাজিপাড়া গ্রামে নিজ বাড়ির সামনে তাকে দাফন করা হয়।

এর আগে গাইবান্ধা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে দ্বিতীয় দফায় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর সাংসদ গোলাম মোস্তফা আহমেদকে বহনকারী একটি অ্যাম্বুলেন্স বিকেল ৪টা ১০ মিনিটে চন্ডিপুর ডাক বাংলো সংলগ্ন ফুটবল খেলার মাঠে এসে পৌঁছায়। এখানে তাকে দেখতে ভিড় জমান অসংখ্য মানুষ।

পরে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ মাঠে তৃতীয় দফা জানাজার নামাজ পড়ান সাংসদের ভাগ্নে হাফেজ মাওলানা মাজহারুল ইসলাম হান্নান। পরে সাংসদকে ফারাজিপাড়া গ্রামে নিজ বাড়ির সামনে কবরে দাফন করা হয়।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর বিকেলে টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর থেকে গোলাম মোস্তফা আহমেদ ঢাকার সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন। পরে মঙ্গলবার ভোররাত চারটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। চলতি বছরের ২২ মার্চ গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে সাংসদ হিসেবে বিজয়ী হন গোলাম মোস্তফা আহমেদ। এ আসনে এর আগে মনজুরুল ইসলাম লিটন সাংসদ ছিলেন। তিনি গত বছরের ৩১ ডিসেম্বর সন্ধ্যায় গুলিতে মারা গেলে আসনটি শূন্য ঘোষণা করা হয়।

পাপুল/এমএএস/আরআইপি

আপনার মতামত লিখুন :