ষষ্ঠ-নবম শ্রেণির ভর্তি পরীক্ষায় ১৬৯২ ভর্তিচ্ছু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ১০:৪০ এএম, ২০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:৫১ এএম, ২০ ডিসেম্বর ২০১৭

লক্ষ্মীপুরে আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ থেকে নবম শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় ১ হাজার ৬৯২ জন শিক্ষার্থী অংশ নেয়।

বুধবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ২ ঘণ্টা এ পরীক্ষা চলে। লক্ষ্মীপুর জেলা প্রশাসক হোমায়রা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক ইকবাল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নুরুজ্জামান ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মো. খবিরুল আহসান পরীক্ষার হল পরিদর্শন করেন।

বিদ্যালয় সূত্রে জানা যায়, সামাদ উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির প্রাত শাখায় ৩৫০ জন ও দিবা শাখায় ৩২৫ জন শিক্ষার্থী অংশ নেয়। এছাড়া সপ্তম থেকে নবম শ্রেণি পর্যন্ত ১৮৭ শিক্ষার্থী পরীক্ষায় বসে।

এদিকে, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাত শাখায় ৩৫২ ও দিবা শাখায় ৩২৮ জন শিক্ষার্থী ষষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা দেয়। এছাড়া সপ্তম থেকে নবম শ্রেণি পর্যন্ত প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে।

এ পরীক্ষার ফলাফল আগামীকাল বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) প্রকাশ করা হবে। এসব বিদ্যালয়ের নোটিশ বোর্ডে ফলাফল দেখা যাবে।

এছাড়া দুই বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির জন্য এসব পরীক্ষার্থীদের মধ্য থেকে প্রাত ও দিবা শাখায় ১২০ জন করে ৪৮০ জন শিক্ষার্থীকে মনোনীত করা হবে বলে জানিয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

কাজল কায়েস/এএম/এমএস

আপনার মতামত লিখুন :