গুইমারায় বিজিবি দিবসে বর্ণিল আয়োজন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৩:০৯ পিএম, ২০ ডিসেম্বর ২০১৭
গুইমারায় বিজিবি দিবসে বর্ণিল আয়োজন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির গুইমারা বিজিবি সেক্টরে পালিত হলো বিজিবি দিবস ও বর্ডার গার্ড হাসপাতালের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী।

বুধবার দুপুরে গুইমারা সেক্টর সদর দফতরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং আভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ সম্পর্কিত টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এ সময় উপস্থিত ছিলেন- গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, বিজিবির গুইমারা সেক্টর কমান্ডার কর্নেল মো. আবদুল্লাহ আল মামুন, খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম, গুইমারা বিজিবি হাসপাতালের অধিনায়ক লে. কর্নেল মো. আবদুল ওয়াহাব, সিন্ধুকছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল কাজী মো. শামশের উদ্দিন, খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আলী আহমেদ খান, বিজিবির গুইমারা সেক্টরের জিটুআই মেজর মো. হামিদ উর রহমান প্রমুখ।

এর আগে আমন্ত্রিত অতিথিগণ একে একে অনুষ্ঠানস্থলে পৌঁছলে তাদেরকে স্বাগত জানান গুইমারা বিজিবি হাসপাতালের অধিনায়ক লে. কর্নেল মো. আবদুল ওয়াহাব ও গুইমারা সেক্টরের জিটুআই মেজর হামিদ-উর-রহমান।

এদিকে, বিজিবি দিবস ও বর্ডার গার্ড হাসপাতালের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সেক্টর সদর দফতরকে সাজানো হয় বর্ণিল সাজে। নানা রঙের পতাকায় সজ্জিত গুইমারা সেক্টর সদর দফতরে ছিল উৎসবের আমেজ।

মুজিবুর রহমান ভুইয়া/এএম/জেআইএম