ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে হ্যান্ডকাপ পরিয়ে ৩ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ২১ ডিসেম্বর ২০১৭

বরিশালের গৌরনদী উপজেলার কসবা এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে দিনের বেলায় ডিবি পুলিশের পরিচয় দিয়ে এক ব্যবসায়ীকে হ্যান্ডকাপ পরিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে ৩ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দুপুরে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার তালুকদার জলিল কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের চরআইকান্দি গ্রামের তালুকদার আ. হাইয়ের ছেলে।

তিনি জানান, ন্যাশনাল ব্যাংক গৌরনদী টরকী বন্দর শাখা থেকে দুপুর ১২টার দিকে সাড়ে ৩ লাখ টাকা উত্তোলন করেন তিনি। টাকা নিয়ে ইজিবাইকে গৌরনদী বন্দরের উদ্দেশ্যে রওনা দেন।

ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলা কসবা আল্লাহর মসজিদ বাসস্ট্যান্ডের কাছে পৌঁছালে ৫ থেকে ৬ জন আরোহীর একটি সাদা মাইক্রোবাস আড়াআড়ি করে ইজিবাইকটি ব্যারিকেট দেয়।

এ সময় ডিবি পুলিশের পরিচয় দিয়ে তাকে হাতে হ্যান্ডকাপ পরিয়ে মাইক্রোবাসে তুলে নেয়। পরবর্তীতে গৌরনদী-গোপালগঞ্জ আঞ্চলিক সড়কে নিয়ে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে জলিলের ৩ লাখ ৭৫ হাজার টাকা হাতিয়ে নিয়ে সড়কের পাশে ফেলে দেয়।

গৌরনদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের শনাক্ত ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাইফ আমীন/এএম/আইআই

আপনার মতামত লিখুন :