দেশের মানুষ সরকার পরিবর্তন চায় : এরশাদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ০৮ জানুয়ারি ২০১৮

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, খুন, চাঁদাবাজি করে দেশ শাসন করা যায় না। মানুষকে ভালোবেসে এবং দেশের উন্নয়ন করে দেশ শাসন করতে হয়। বিএনপি ও আওয়ামী লীগকে দেশের মানুষ আর চায় না। দেশের মানুষ সরকার পরিবর্তন চায়।

সোমবার বিকেলে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা শহরের আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে রোল মডেল উল্লেখ করে এরশাদ বলেন, রংপুরের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সুন্দরগঞ্জে নির্বাচন করতে হবে। সুন্দরগঞ্জের প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে এমপি বানাতে হবে। কারণ সুন্দরগঞ্জের আসনটি ছিল জাতীয় পার্টির। অন্যায়ভাবে আসনটি ছিনিয়ে নেয়া হয়েছে। যার কারণে একটি সংসদীয় আসনে এক বছরের ব্যবধানে দুইটি উপ-নির্বাচন হতে যাচ্ছে। যেটি দেশের মধ্যে একটি বিরল ঘটনা।

তিনি আরও বলেন, আপনাদের সুন্দরগঞ্জ উপজেলায় দুইটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানকে সরকারিকরণ করেছি। সুন্দরগঞ্জ আসনটি লাঙলের ঘাঁটি। সেই ঘাঁটি রক্ষা করার দায়িত্ব আপনাদের। ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে ভোট দিয়ে নির্বাচিত করলে সুন্দরগঞ্জবাসীর উপকার হবে। জাতীয় পার্টি যদি সরকার গঠন করতে পারে তাহলে ব্যারিস্টার শামীমকে মন্ত্রী বানিয়ে দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এরশাদ।

সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও হুসেইন মুহম্মদ এরশাদের আইন ও বিচার বিষয়ক উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম ইয়াসির প্রমুখ।

রওশন আলম পাপুল/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :