নয় বছরে নয় মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেনি বিএনপি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ১১:৪৪ পিএম, ০৮ জানুয়ারি ২০১৮
নয় বছরে নয় মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেনি বিএনপি

২০১৮’র নির্বাচনে বিএনপি নিশ্চিত অংশগ্রহণ করবে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে অংশগ্রহণ না করে ২০১৪ সালের পুনরাবৃত্তি করবে না তারা (বিএনপি)।

তিনি বলেন, গেল নয় বছরে নয় মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেনি তারা। যত কথাই বলুক রাজনৈতিক আত্মহত্যার পরিবর্তে অস্তিত্বের কারণেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে।

সোমবার রাতে নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি যখন নির্বাচনে জেতে তখন সুষ্ঠু হয়, আর যখন হেরে যাওয়ার আশঙ্কা থাকে তখন সুষ্ঠু না হওয়ার প্রচার চালায় তারা। নির্বাচন কমিশনের মাধ্যমে নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব বলে জানান তিনি।

জনগণই আওয়ামী লীগের ক্ষমতার উৎস উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, আর বিএনপির উৎস বুলেট।

অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বি এম মোজাম্মেল হক, সংসদ সদস্য সুজিত কুমার নন্দি, নুরুল ইসলাম সুজন ও মোজাহারুল হক প্রধান উপস্থিত ছিলেন।

সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবুর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক জোবয়াদুল ইসলাশ শাহিন। অনুষ্ঠানে ৩ হাজার ২শ জনের মাঝে কম্বল ও নগদ টাকা বিতরণ করা হয়।

জাহেদুল ইসলাম/বিএ