প্রধানমন্ত্রী বরিশাল যাচ্ছেন ৮ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ০৯ জানুয়ারি ২০১৮
ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৮ ফেব্রুয়ারি বরিশাল সফরে যাচ্ছেন। ওইদিন বরিশালের বাকেরগঞ্জের লেবুখালীতে পায়রা নদীর তীরে শেখ হাসিনা সেনানিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপনসহ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন তিনি।

উদ্বোধন শেষে ওইদিন বিকেলে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে প্রধানমন্ত্রীর বরিশাল সফর ও জনসভা সফল করতে প্রস্ততি নিতে শুরু করছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। এ লক্ষ্যে আগামী শনিবার বেলা ১১টায় বরিশাল সার্কিট হাউসে জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভা আহ্বান করা হয়েছে। সভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সফর সম্পর্কে দলের কেন্দ্রীয় দায়িত্বশীল সূত্রে তারা জেনেছেন। প্রধানমন্ত্রীর বরিশাল সফর ও জনসভা সফল করতে আগামী শনিবার বরিশাল সার্কিট হাউসে জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভা আহ্বান করা হয়েছে।

ওই সভায় জেলা ও মহানগর আওয়ামী লীগের সব সদস্য, অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, দলীয় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, সিটি কাউন্সিলর, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উপস্থিত থাকবেন।

তিনি আরও জানান, বরিশাল বিভাগের ভোলা, পটুয়াখালী, বরগুনা, পিরোজপুর ও ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দও বিশেষ আমন্ত্রিত হিসেবে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত থাকবেন।

সাইফ আমীন/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :