আশুলিয়ায় পিকআপ চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার
প্রকাশিত: ১১:৫৬ পিএম, ০৯ জানুয়ারি ২০১৮

আশুলিয়ায় একটি দ্রুত গতির পিকআপ ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের নিশ্চিন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোটরসাইকেলের চালক রুবেল মিয়া (২৪) ও আরোহী মো. হাসান (২০)। এদের মধ্যে হাসান আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার শাহ আলমের বাড়ির ভাড়াটিয়া হামিদ মিয়ার ছেলে। তিনি একটি বেসরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র এবং রুবেল স্থানীয় একটি কারখানায় চাকরি করেন।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, কলেজছাত্র হাসান ও রুবেল মোটরসাইকেলযোগে আশুলিয়ার বাইপাইল থেকে জিরাবো যাচ্ছিলেন। মোটরসাইকেলটি নিশ্চিন্তপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা দ্রুত গতির একটি পিকআপ ভ্যান তাদেরকে সজোরে ধাক্কা মেরে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলটি মহাসড়কের ওপর ছিঁটকে পড়লে ঘটনাস্থলে মারা যায় রুবেল। গুরুতর আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃতু ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, নিহত দুইজনের মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করে ঘাতক পিকআপটিকে আটক করা হবে বলেও জানান তিনি।

আল-মামুন/বিএ

আপনার মতামত লিখুন :