অসুস্থ আইভী ল্যাবএইড হাসপাতালে ভর্তি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী অসুস্থ হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টার দিকে তাকে ল্যাবএইডে আনা হয়।

মেয়র আইভীর ছোট ভাই আলী আহম্মদ রেজা উজ্জল জানান, চিকিৎসকরা তাকে বিশ্রামে থাকতে বলেছেন। হাসপাতালের কার্ডিওলজিস্ট বরেন চক্রবর্তীর দায়িত্বে সিসিইউতে (কার্ডিয়াক কেয়ার ইউনিট) ভর্তির পর সিটি স্ক্যানসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। চিকিৎসার জন্য অধ্যাপক আবদুস জাহেদসহ পাঁচ সদস্যের বোর্ডও গঠন হয়েছে।

তিনি জানান, ইসিজি রিপোর্ট ভালো, সমস্যা নেই। সিটি স্ক্যান রিপোর্ট এখনও পাওয়া যায়নি। ডাক্তাররা পর্যবেক্ষণে রেখেছেন। সব রিপোর্ট পাওয়ার পর তারা বিষয়টি পরিষ্কার করবেন।

ডাক্তাররা বলছেন, ‘এখন শঙ্কামুক্ত, তবে রেস্টে থাকতে হবে। রেস্টে থাকাই তার জন্য ভালো’।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমানের সঙ্গে বিরোধের জেরে সংঘর্ষে দেশজুড়ে আলোচনার মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র সেলিনা হায়াৎ আইভী। সিটি কর্পোরেশনের হকার উচ্ছেদ অভিযান নিয়ে গত মঙ্গলবার সংঘর্ষের পর আইভী-শামীম দুজনকেই ঢাকায় তলব করার কথা জানিয়েছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

গতকাল বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেয়া হয়।

মেয়রের ব্যক্তিগত সহকারী আবুল হোসেন বলেন, কয়েকজন সাংবাদিকের সঙ্গে কথা বলছিলেন তিনি। এ সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কথা বলতে পারছিলেন না। পরে বমি করা শুরু করেন। নগর ভবনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে স্যালাইন পুশ করেন। পরে তাকে ল্যাবএইডে পাঠানো হয়।

শাহাদাত হোসেন/এএম/এমআরএম/পিআর

আপনার মতামত লিখুন :