কোনোভাবেই ফুটপাতে হকার বসতে দেয়া হবে না : আইভী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার সিদ্ধান্তে আমি অটল আছি এবং থাকব। কোনোভাবেই ফুটপাতে হকারদের বসতে দেয়া হবে না।

তিনি বলেন, হকারদের জন্য হকার্স মার্কেট করে দেয়া হয়েছে। ঢাকায় হকারদের উচ্ছেদ করা হয়েছে। সেই হকাররা যদি নারায়ণগঞ্জে এসে আমাকে ফুটপাতে বসতে দিতে হবে বলে আন্দোলন করে তাহলে কি আমি তাদের বসতে দিতে পারি। হকারদের শহরে দু’টি স্থান ঠিক করে দেয়া হয়েছে তারা সেখানে বসতে পারে। বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে কখনও হকার বসতে পারবে না।

বুধবার বিকেল ৩টার দিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কার্যালয়ে সংবাদ সম্মেলন করে মেয়র আইভী এসব কথা বলেন। এ সময় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

তিনি বলেছেন, শামীম ওসমানের নির্দেশে হত্যার উদ্দেশ্যে আমার ওপর হামলা চালানো হয়েছে। শামীম ওসমানের উসকানিতে এ হামলা হয়েছে। তারা আমাদের ওপর একতরফা হামলা চালিয়েছে। এ বিষয়ে আমি আইনি পদক্ষেপ নেব।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ শহরে হকার উচ্ছেদকে কেন্দ্র করে সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও এমপি শামীম ওসমান সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের ঘটনায় মেয়র আইভীসহ উভয় গ্রুপের প্রায় অর্ধশতাধিক লোকজন আহত হন। এ নিয়ে মেয়র আইভী ও এমপি শামীম ওসমান একে অপরকে দোষারোপ করেছেন।

এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :