মেয়র আইভী অসুস্থ, চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৫:৩৮ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮

হকার ইস্যু নিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও এমপি শামীম ওসমান সমর্থকদের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনায় আহত আইভী দুইদিন পর হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।

বৃহস্পতিবার দুপুরে সংঘর্ষে আহত সাংবাদিক ও আওয়ামী লীগ নেতাদের হাসপাতাল দেখে তাদের খোঁজখবর নিয়ে এসে নগর ভবনে প্রবেশ করার কিছুক্ষণ পর তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত ঢাকায় পাঠানো হয়।

প্রেশার ও হার্টের সমস্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে প্রথমে তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে তাকে ঢাকায় চিকিৎসা নেয়ার পরামর্শ দেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল সার্জন (আরএমও) আসাদুজ্জামান জানান, বিকেল ৪টার দিকে মেয়র আইভীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে চার সদস্যের একটি মেডিকেল টিম তার পরীক্ষা-নিরীক্ষা করে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে মঙ্গলবার চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সংঘর্ষে উভয় পক্ষের লোকজন পিস্তল উচিয়ে বেশ কয়েক রাউন্ড করে।

সংঘর্ষের সময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়। সেই সঙ্গে আহত হয় সাংবাদিক, আওয়ামী লীগ নেতাসহ বেশ কয়েকজন। আহত হওয়ার দুইদিন পর অসুস্থ হন মেয়র আইভী।

মো: শাহাদাত হোসেন/এএম/আইআই

আপনার মতামত লিখুন :