বিএনপির নীতি-আদর্শ নেই : বাণিজ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ২০ জানুয়ারি ২০১৮

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি ৮০ শতাংশ ভোট পাওয়া নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের সমালোচনা করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেছেন, এখনও নির্বাচন হলো না অথচ বিএনপি ৮০ শতাংশ ভোট পেয়ে গেলো। যে দল ৮০ শতাংশ ভোট পাবে বলে আশাবাদী তাদের নির্বাচনে আসতে এত ভয় কেন?। ৮০ শতাংশ ভোট যাদের আছে তারা সংবিধান অনুযায়ী ক্ষমতাশীন দলের অধীনে যে নির্বাচন হবে তাতে অংশগ্রহণ করা উচিত।

শনিবার দুপুরে ভোলা সদর উপজেলার বাংলাবাজারে নির্মিত স্বাধীনতা জাদুঘর পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

বিএনপির নীতি-আদর্শ নেই উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে বিএনপিকে আসতেই হবে। এছাড়া তাদের কোনো বিকল্প উপায় নেই। তাদের ভয় কিসের। তারা তো ৮০ শতাংশ ভোট পাবে। ভোট দেবে জনগণ। তাই অহেতুক কথা বলে লাভ নেই।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। তাই আগামী নির্বাচনেও জনগণ আওয়ামী লীগকে ভোট দেবে এবং আওয়ামী লীগ তৃতীয় বারের মতো সরকার গঠন করবে।

এ সময় উপস্থিত ছিলেন- বিশিষ্ট চিত্র শিল্পী হাসেম খান, কবি তারিখ সুজাত, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন, পুলিশ সুপার মো. মোকতার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এএম/আইআই

আপনার মতামত লিখুন :