যশোরে আজ ফের ‘বন্দুকযুদ্ধ’ : এক ‘সন্ত্রাসীর’ মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:১৬ এএম, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:২০ এএম, ২১ জানুয়ারি ২০১৮
যশোরে আজ ফের ‘বন্দুকযুদ্ধ’ : এক ‘সন্ত্রাসীর’ মৃত্যু
প্রতীকী ছবি

যশোর সদর উপজেলার রঘুরামপুর থেকে আজ রোববার ভোরেও একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে নিহত ব্যক্তি একজন সন্ত্রাসী। দু’দল সন্ত্রাসীর বন্দুকযুদ্ধে তার মৃত্যু হয়েছে। তবে নিহতের নাম-পরিচয় এখনও সনাক্ত করা যায়নি। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই খবির উদ্দিন জানান, রোববার ভোরে পুলিশ খবর পায় যশোর সদর উপজেলার রঘুরামপুর গ্রামে দু’দল সন্ত্রাসী বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় এক সন্ত্রাসীর মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য পুলিশ মরদেহ যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। একইসঙ্গে ঘটনাস্থল থেকে ১টি দেশি ওয়ানশুটার গান, ১ রাউন্ড গুলি, ৫টি গুলির খোসা ও ৫টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এর আগে শনিবার ভোরে যশোরে পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয় চার ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিন যশোর সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে মরদেহ চারটি উদ্ধার করা হয়। একইসঙ্গে ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে নিহত চার ডাকাতের নাম-পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ।

মিলন রহমান/এফএ/এমএস