পেকুয়ায় পুলিশের ওপর হামলা, গ্রেফতার ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮

কক্সবাজারের পেকুয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র রায়ের ওপর হামলাকারী হিসেবে চিহ্নিত যুবক বাদশা মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বেলা দুইটার দিকে পেকুয়া বাজার থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) লুৎফর রহমানের নেতৃত্বে একদল পুলিশ। গ্রেফতার বাদশা মিয়া পেকুয়া সদর ইউনিয়নের গোয়াখালী এলাকার মৃত আবু তালেবের ছেলে।

পেকুয়া থানা সূত্র জানায়, গত ১৬ ডিসেম্বর ছাত্রলীগ ব্যানারে একটি মিছিলকে কেন্দ্র করে পেকুয়া বাজারে পুলিশের ওপর হামলা চালানো হয়। এতে পেকুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র রায় গুরুতর আহত হন।

এ সময় আরও কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। একইদিন পুলিশ বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। একই সময়ে মূল হামলাকারী হিসেবে ছাত্রলীগ নেতা শওকতকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে পুলিশ। তবে বাদশাসহ অপর হামলাকারীরা পলাতক থাকায় এতদিন তাদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাদশাকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে আদালতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন ধরে পলাতক ছিল বাদশা।

সায়ীদ আলমগীর/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :