নাশকতার চেষ্টার অভিযোগে কুতুবদিয়ায় ৭ জামায়াত নেতা আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৫:২৫ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৮
নাশকতার চেষ্টার অভিযোগে কুতুবদিয়ায় ৭ জামায়াত নেতা আটক

কক্সবাজারের কুতুবদিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাশকতার অভিযোগে জামায়াতের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার ও শনিবার দুদিন পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, দক্ষিণ ধুরুং ইউনিয়নের ডা. শাহাদাত হোসেনের ছেলে জামায়াত নেতা ডা. সাঈদুল মনির (৩৬), একই ইউনিয়নের নুরার পাড়ার নুর আহম্মদের ছেলে শফিউল আলম নূরী (৪৫), নয়া পাড়ার ছাবের আহমদের ছেলে রবিউল হোসেন (২৮) সিকদার পাড়ার আশরাফ আলীর ছেলে শাহাদাত কবির (৩৮), উত্তর ধুরুং ইউনিয়নের আবুল হোসেনের ছেলে জামায়াত নেতা আবদুর রহমান (২৮), বড়ঘোপ ইউনিয়নের উত্তর মগডেইল গ্রামের শামসুল আলমের ছেলে জামায়াতের বড়ঘোপ ইউনিয়নের সভাপতি বড়ঘোপ ইসলামীয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার উপাধ্যক্ষ ওয়াক্কাস প্রকাশ আক্কাস (৩৭), লেমশীখালী ইউনিয়নের মো. ইদ্রিছের ছেলে সাইদুল হক সাঈদ (২২)।

কুতুবদিয়া থানা সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের শনিবার দুপুরে কুতুবদিয়া জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রেজাউল হকের আদালতে হাজির করা হলে আদালত জামিন না মঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সায়ীদ আলমগীর/এআরএস