প্রেমিকার ঘরে গিয়ে প্রবাসী প্রেমিক ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৬:২১ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮
প্রতীকী ছবি

ফাঁকা বাড়িতে প্রেমিকার সঙ্গে দেখা করতে যায় প্রবাসী প্রেমিক। আর তা টের পেয়ে যায় এলাকাবাসী। ঘটে যায় বিপত্তি। প্রেমিককে শেষ পর্যন্ত আপত্তিকর অবস্থায় ধরে ফেলে এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সীমান্ত এলাকার চেঁচড়া গ্রাম থেকে প্রবাসী প্রেমিক আহসান হাবিব ও পরকীয়া প্রেমিকা স্মৃতি আক্তারকে আটক করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন।

আটকরা হলেন- একই উপজেলার কুটাহারা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে আহসান হাবিব (২২) ও রতনপুর গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে ও চেঁচড়া এলাকার নাসির উদ্দিনের স্ত্রী স্মৃতি আক্তার (২১)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আহসান হাবিব সিঙ্গাপুরে থাকা অবস্থায় ৬ মাস আগে ফেসবুকে নাসিরের স্ত্রী স্মৃতির সঙ্গে পরিচয় হয়। এরপর তাদের মাঝে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

প্রেমের টানে প্রেমিক আহসান ৭ দিন আগে দেশে চলে আসে। সেইসঙ্গে বিদেশে থাকা অবস্থায় স্মৃতির স্বামীকে তালাক দেয়ার জন্য চাপ দেয় আহসান।

গত সোমবার সকালে স্বামীকে তালাক দেয় স্মৃতি। ওদিন রাতেই স্বামীর অনুপস্থিতিতে প্রবাসী প্রেমিক আহসানকে ঘরে ডেকে আনে প্রেমিকা স্মৃতি।

প্রেমিকার ডাকে সাড়া দিয়ে প্রেমিক আহসান প্রেমিকার বাড়িতে যায়। তখন বিষয়টি টের পায় গ্রামবাসী। সেইসঙ্গে থানা পুলিশে খবর দেয়া হয়। পরে আপত্তিকর অবস্থায় তাদের ধরে ফেলে এলাকাবাসী ও পুলিশ।

পাঁচবিবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, বিষয়টি পারিবারিকভাবে মীমাংসার চেষ্টা চলছে। মীমাংসা না হলে তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

রাশেদুজ্জামান/এএম/পিআর