সাপাহারে ট্রাকচাপায় ডাকাত নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৮

নওগাঁর সাপাহারে সড়কে ডাকাতিকালে ট্রাকচাপায় এক ডাকাতের মৃত্যু হয়েছে। এ সময় ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ছয় যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার বাসুল ডাঙ্গা মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার বাসুল ডাঙ্গা গ্রামের রুহুল আমিনের স্ত্রী মনোয়ারা খাতুন শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। স্ত্রীর চিকিৎসার জন্য গ্রামের জামান নামে এক ব্যক্তির ইজিবাইক ভাড়া করে রুহুল আমিন তার ছোট ভাইয়ের স্ত্রী তাছলিমা খাতুন, গ্রামের মিলন, জাহিদুল ইসলাম, আলেক বাবুকে সঙ্গে নিয়ে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। চিকিৎসা শেষে রাত ১২টার দিকে সবাই বাড়ির উদ্দেশ্যে আসার সময় তাদের গ্রামের অদূরে বাসুল ডাঙ্গা মোড়ে পৌঁছালে ডাকাতরা রাস্তায় গাছ ফেলে বেরিকেড সৃষ্টি করে। এ সময় তারা ইজিবাইকটি রাস্তার মাঝখানে থাকা অবস্থায় যাত্রীদের সব কিছু ছিনিয়ে নেয়।

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওই পথে আসার সময় রাস্তায় বেরিকেড দেখে সকলকে ডাকাত ভেবে ইজিবাইকটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজন ডাকাত নিহত হয় এবং ইজিবাইকে থাকা ছয় যাত্রী আহত হন। এলাকাবাসী বিষয়টি জানতে পেরে আহতদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। রুহুল আমিনের ছোট ভাইয়ের স্ত্রী তাছলিমা খাতুন ও ইজিবাইক চালক জামানের অবস্থা গুরুতর হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত ওই ডাকাতের পরিচয় জানার চেষ্টা চলছে। পরিচয় জানা গেলে বাকি ডাকাতদেরও আটক করা সম্ভব হবে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আব্বাস আলী/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :