সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ভালোবাসা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:৪৪ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮
সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ভালোবাসা

লক্ষ্মীপুরে সুবিধাবঞ্চিত ২৭ শিশুকে নিয়ে ভালোবাসা দিবস পালন করেছে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বুধবার দিনব্যাপী আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন অব হেল্পিং পুওর এ আয়োজন করে।

ভালোবাসা দিবসে সবাই যখন নিজেদের নিয়ে ব্যস্ত ঠিক তখনই লক্ষ্মীপুরের স্বেচ্ছাসেবী সংগঠনের কয়েকজন তরুণ-তরুণী ভালোবাসা ভাগ করে নিয়েছে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে। এছাড়া এসব শিশুদের জন্য খেলাধুলা ও দুপুরের খাবারের আয়োজন করেছে সংগঠনটি।

এমন আয়োজনে উদ্বুদ্ধ হয়ে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল এসব শিশুদের গোলাপ ফুল দিলে ভালোবাসা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি মনোয়ার হোসেন জিহাদ, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারজানা বিনতে মনির, সদস্য শুভ ও মুনিয়া প্রমুখ।

আয়োজকরা বলেন, সবাই তাদের আপনজনদের নিয়ে ভালোবাসা বিনিময় করে। তবে ভালোবাসা প্রতিটি মানুষের জন্য। তাই সুবিধাবঞ্চিত শিশুদের ভালোবাসা পাওয়ার অধিকার রয়েছে। এজন্য আমরা চেয়েছি লক্ষ্মীপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ভালোবাসা দিবসটি অমর করে রাখতে। তারাও যেন ভালোবাসা কি সেটা জানতে পারে।

কাজল কায়েস/এএম/আইআই