নওগাঁয় বনভোজনের বাস উল্টে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:২২ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮
নওগাঁয় বনভোজনের বাস উল্টে নিহত ২

নওগাঁয় বনভোজনে আসা বাস উল্টে তুলসীগঙ্গা নদীতে পড়ে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় ২০ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার নওগাঁ-বগুড়া সড়কের ভবানীপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জয়পুরহাট জেলার কালাই থানার মোলামগাড়ী থেকে ‘ব্রাইট ফিউচার কিন্ডার গার্টেন’ নামক প্রতিষ্ঠান থেকে নওগাঁর ‘ডানা পার্কে’ বনভোজনে আসছিল। বাসটি নওগাঁ-বগুড়া সড়কের ভবানীপুর নামক স্থানে রাস্তার পাশে অবস্থান করছিল। ডানা পার্ক থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফিরে যাওয়ার পথে অবস্থান করা বাসটি পেছনে ঘুরানোর সময় অসাবধানতাবসত উল্টে তলসীগঙ্গা নদীতে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে দু’জন মারা যায় এবং ২০ জন আহত হয়। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম পরিচয় জানা সম্ভব হয়নি। সংবাদ পেয়ে নওগাঁর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। আহতের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নওগাঁ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আনোয়ার হোসেন বলেন, আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আব্বাস আলী/এএম/জেআইএম