মায়ের ঘরে আগুন দিলো ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:৪৭ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

লক্ষ্মীপুরে মাদকাসক্ত ছেলে নেশার টাকা না পেয়ে মায়ের ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ছেলে আবদুল ওয়াহেদকে (৩৫) জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

ছেলের অত্যাচারে অতিষ্ঠ স্বামী পরিত্যক্ত মা বিবি আয়েশা বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় এ মামলা করেন। এর আগে ঘরে আগুন দেয়ার পর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের কড়ইতলা গ্রামে বুধবার বিকেলে এলাকাবাসী তাকে আটক করে বেঁধে রাখে। পরে তাকে পিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে দত্তপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আহসানুল কবির রিপন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল যাই। এর আগেই ঘরটি পুড়ে গেছে। মায়ের সারা জীবনের সম্বল ছিল এটি। পরে ছেলেকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। গ্রামবাসীর সহযোগিতায় ঘরটি করা হয়েছিল।

জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা ও দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (তদন্ত) নাজির আহমেদ বলেন, ঘটনাটি দুঃখজনক। মায়ের একমাত্র সম্বল ছিল ছেলের দেয়া আগুনে পুড়ে যাওয়া ঘরটি। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ছেলেকে জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তার কর্মকাণ্ডে পরিবার ও এলাকাবাসী অতিষ্ঠ ছিল বলেও জানান তিনি।

কাজল কায়েস/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :