ফ্রেশ সুগার মিলে শ্রমিক নিহত, তিনজন দগ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:৫৩ এএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা শিল্পাঞ্চলে অবস্থিত মেঘনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ফ্রেশ সুগার মিলে বয়লার বিস্ফোরণে লিমন মিয়া (২৮) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এসময় আরও তিন শ্রমিক আহত হয়েছেন। আহত শ্রমিকদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলের ঝাউচর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক লিমন বগুড়ার গাবতলী উপজেলার কোরাইল গ্রামের বাসিন্দা।

শ্রমিকরা জানায়, মেঘনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ফ্রেশ সুগার মিলে সোমবার দুপুরে হঠাৎ বিদ্যুৎতের শর্ট শার্কিট হয়ে বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় সুগার মিলের কর্মরত লিমন মিয়া নামে এক শ্রমিক ঘটনাস্থলে মারা যান। আরও তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তবে আহতদের নাম পরিচয় জানাতে পারেনি কেউ।

এ ব্যাপারে মেঘনা গ্রুপের ব্যবস্থাপক কার্তিক চন্দ্র দাসের সঙ্গে কথা বলার জন্য মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ফোনের লাইনটি বিচ্ছিন্ন করে দেন।

সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) আব্দুল জাব্বার বলেন, বয়লার বিষ্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষ্ফোরণে এক শ্রমিক নিহত ও তিন শ্রমিক আহতদের খবর পেয়েছি।

শাহাদাত/এমএএস/এমএস

আপনার মতামত লিখুন :