ভূতের সরকার আসলে সবার পিঠে বাড়ি পড়বে : তথ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৮

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার ভাগ্য এখন আদালত আর কারাগারে ওঠাবসা। আগামীতে নির্বাচন না হলে দেশে ভূতের সরকার আসবে। ভূতের সরকার আসলে সবার পিঠে বাড়ি পড়বে। গণতন্ত্র পুড়ে যাবে।

বুধবার বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা ডাকবাংলো মাঠে সমাজতান্ত্রিক দল জাসদ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া দুর্নীতিতে খাঁটি। রাজাকার আর জঙ্গিদের নেত্রী। বিএনপি ৭১-ও ৭৫ এর খুনি। খালেদা জিয়া জঙ্গিদের সঙ্গী ও লালনকারী। বিএনপি রাজনীতির বিষফোঁড়া।

তিনি বলেন, জাসদ একটি সংগ্রামী রাজনৈতিক দল, নীতির দল, মুক্তিযোদ্ধার দল। নীতির কারণে আওয়ামী লীগের সঙ্গে হাত মিলিয়েছি। চক্রান্ত এখনও চলছে। তাই বাংলাদেশকে উদ্ধার করতে হবে।

হাসানুল হক ইনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে জঙ্গি দমনে কাজ করছেন। আর কিছু লোক ইঁদুরের মতো ব্যাংক লুট আর প্রশ্ন ফাঁস করছে। এটা হতে দেয়া যাবে না।

জনসভায় বক্তব্য রাখেন- জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইমামুল ইসলাম, দিনাজপুর জাসদের সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, নীলফামারী জাসদের সভাপতি আজিজুল ইসলাম, গোতামারী ইউনিয়নের জাসদের সহ-সভাপতি কালী শংকর রায়, গোতামারী ইউনিয়ন জাসদের সভাপতি সনজীত কুমার, লালমনিরহাট জাসদের সাধারণ সম্পাদক মাহফুজ সাজু, হাতীবান্ধা জাসদের সম্পাদক বজলার রহমান বজু ও হাতীবান্ধা জাসদের সভাপতি সাদেকুল ইসলাম প্রমুখ।

রবিউল হাসান/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :