নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ১৭ মার্চ ২০১৮
ছবি-প্রতীকী

নওগাঁর মান্দা ও পত্নীতলা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ সময় অন্তত চারজন আহত হয়েছেন। শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মান্দা উপজেলার শ্রীরামপুর মধ্যপাড়া গ্রামের ইসমাইলের ছেলে আলামিন (২২) ও জেলার নিয়ামতপুর উপজেলার মৃত ফজলুল রহমানের ছেলে জুয়েল হোসেন (২৪)।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহবুবুর রহমান বলেন, নওগাঁ থেকে একটি যাত্রীবাহী বাস রাজশাহীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি একটি ভটভটিকে চাপা দেয়। এতে ভটভটিচালক আলামিন রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, জেলার ধামইরহাটে নলকূপ বসানোর কাজ শেষে সরঞ্জামাদি নিয়ে ট্রলি করে গ্রামের বাড়ি নিয়ামপুরে যাচ্ছিল জুয়েল হোসেন।

পত্নীতলা-ধামইরহাট আঞ্চলিক সড়কের বিজিবি ক্যাম্প এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে ট্রলিটি উল্টে যায়। এতে শ্রমিক জুয়েল হোসেন চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় আরও চার শ্রমিক আহত হয়।

তিনি বলেন, আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত জুয়েলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আব্বাস আলী/এএম/জেআইএম