রংপুরে আরএফএল ডেকোরেটর চেয়ার নিবেদিত আনন্দমেলা শুরু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ২৮ মার্চ ২০১৮

রংপুরে শুরু হয়েছে দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের আরএফএল ডেকোরেটর চেয়ার নিবেদিত তিন দিনব্যাপী ‘আনন্দমেলা’।

বুধবার সকাল থেকে শুরু হয় এই মেলা। বেলা সাড়ে ১১টায় রংপুর পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ মাঠে মেলার উদ্বোধন করেন রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু।

Rangpur-RFL-Anondomela--(2)

আরএফএল-এর ডেকোরেটর চেয়ার নিবেদিত এই মেলার কো-স্পন্সর ভিগো। পাওয়ার্ড বাই ব্রাইট অ্যালুমিনিয়াম। কনসার্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রংপুর প্রেস ক্লাব সভাপতি সদরুল আলম দুলু, আরএফএল-এর চিফ অপারেটিং অফিসার পারভেজ আহমেদ ফারুকি এবং আরএফএল প্লাস্টিক-এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ইসফাকুল হক।

Rangpur-RFL-Anondomela--(2)

এ সময় উপস্থিত ছিলেন- আরএফএল-এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শরীফ হোসেন, ভিগো ইলেকট্রনিক্স-এর এজিএম আব্দুল মতিন ও ইভেন্ট ম্যানেজার নাঈম রাজুসহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে চেম্বার প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু বলেন, প্রাণ-আরএফএল গ্রুপের তৈরি পণ্য সামগ্রী কেবল দেশেই নয়, এখন বিশ্বের বিভিন্ন দেশেই সমাদৃত। দেশের ব্যবসায়িক প্রেক্ষাপট পরিবর্তনের ক্ষেত্রে প্রাণ-আরএফএল ‘আইডল’ হিসেবে আমাদের সবার কাছে পরিচিত। প্রতিষ্ঠানটির কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি বিশ্বব্যাপী এর বিস্তৃতি ধরে রাখার দৃঢ় আশা ব্যক্ত করেন তিনি।

Rangpur-RFL-Anondomela--(2)

বিশেষ অতিথির বক্তব্যে সদরুল আলম দুলু বলেন, একটি দেশের মানব সম্পদ সূচক ধরে রাখতে হলে প্রচুর কর্মসংস্থানের সৃষ্টি করতে হবে। সেক্ষেত্রে প্রাণ-আরএফএল গ্রুপ যেভাবে কর্মসংস্থানের যুযোগ সৃষ্টি করে চলেছে তা প্রশংসনীয়। এ জন্য প্রাণ-আরএফএল গ্রুপের সমৃদ্ধি কামনার পাশাপাশি রংপুরের ব্যবসায়ীদেরকেও বিনিয়োগ বৃদ্ধি করে কর্মসংস্থান সৃষ্টির দাবি জানান।

প্রাণ-আরএফএল গ্রুপের ব্যবসায়িক কর্মকাণ্ডের বিভিন্ন দিক তুলে ধরে চিফ অপারেটিং অফিসার পারভেজ আহমেদ ফারুকি বলেন, বিশ্বের প্রায় ১৪০টি দেশে প্রাণ-আরএফএল গ্রুপ তাদের পণ্য রফতানি করছে। এই প্রতিষ্ঠানটি ঘিরে লক্ষাধিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। প্রাণ-আরএফএল গ্রুপ আরও এগিয়ে যেতে চায়। এ জন্য সবার সহযোগিতা কামনা করেন তিনি।

Rangpur-RFL-Anondomela--(2)

আরএফএল প্লাস্টিক-এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ইসফাকুল হক বলেন, কেবল ব্যবসায়িক দৃষ্টিভঙ্গি থেকে না, ক্রেতা ও ভোক্তাদের সঙ্গে পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে এই ধরনের মেলার আয়োজন। দেশ এখন এগিয়ে চলছে। আমরা এখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছি। অভ্যন্তরীণ আয়ের পাশাপাশি বিশ্বের বিশ্বের বিভিন্ন দেশে পণ্য রফতানি করে প্রাণ-আরএফএল গ্রুপ দেশীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। প্রতিষ্ঠানটির অগ্রযাত্রায় সবাইকে পাশে থাকতে আহ্বান জানান তিনি।

তিন দিনব্যাপী এবারের মেলায় থাকছে বানর নাচ, বায়োস্কোপ, আগুন নাচ, সাংস্কৃতিক সন্ধ্যা, নাগরদোলা, শিশু প্রতিযোগিতা ও ফ্রি মেডিকেল চেকআপ।

এছাড়া প্রখ্যাত লোকসংগীত শিল্পী কুদ্দুস বয়াতি এবং সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির পরিবেশনায় মনোমুগ্ধকর গান ও মিরাক্কেলখ্যাত জামিল হোসেনের কৌতুকাভিনয়সহ স্থানীয় ব্যান্ড দলের পরিবেশনায় মেলার শেষ দিন শুক্রবার অনুষ্ঠিত হবে মেগা কনসার্ট। মেলায় প্রাণ-আরএফএল-এর পণ্য সামগ্রি নিয়ে ২৩টি স্টল বরাদ্দ দেয়া হয়েছে।

জিতু কবীর/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :